৬ ঘণ্টা আগের আপডেট

নেপালে ফের বিমান বিধ্বস্ত

অনলাইন ডেস্ক ৬:৩৯ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

নেপালে পণ্যবাহী একটি কার্গো বিমান বিধ্বস্তে অন্তত দুই জনের প্রাণহানি ঘটেছে। বুধবার দেশটির হুমলার বাহুন খারকা এলাকায় ছোট বিমান বিধ্বস্তে নিহত দু’জনই পাইলট ছিলেন বলে কাঠমান্ডু পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে।

নেপালের বেসামরিক বিমান কর্তৃপক্ষের উপ-মহাপরিচালক রাজন পোখারেল বলেছেন, বিধ্বস্ত বিমানটি মাকালু এয়ারের। হুমলার বাহুন খারকা এলাকার সিমিকোট পাসে পণ্যবাহী এই বিমান বিধ্বস্ত হয়েছে।

তিনি বলেন, বিমানটি ১২ হাজার ৮০০ ফুট উপর দিয়ে উড়ছিল। এক ইঞ্জিনবিশিষ্ট বিমানটি হুমলা জেলার সিমিকোটে যাওয়ার উদ্দেশে সুরখেত থেকে উড্ডয়ন করেছিল।

কাঠমান্ডু পোস্ট বলছে, সুরখেত থেকে পণ্যবাহী ওই বিমান স্থানীয় সময় বুধবার সকাল ৬টা ১২ মিনিটে যাত্রা শুরু করে। সকাল ৬টা ৫৫ মিনিটে সিমিকোটে অবতরণের কথা ছিল বিমানটির। পণ্যবাহী এই বিমানের ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া যায় স্থানীয় সময় সকাল ১১টার পরে।

এর আগে গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশি বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী একটি বিমান বিধ্বস্ত হয়। ইউএস-বাংলার এ বিমান দুর্ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত ও ২০ জন আহত হয়।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে পুলিশের সহযোগিতায় চিংড়ি রেণু পাচার!  আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত আরও ৯  সংসদেই আছে মাদকসম্রাট, তাদের ফাঁসি দেওয়া হোক : এরশাদ  মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ  জাতীয় নির্বাচনে যেভাবে ভোট দিতে পারবেন প্রবাসীরা  ভোলায় অপহৃত ট্রাক চালক উদ্ধার, গ্রেপ্তার ২  বরিশালে কলেজছাত্রীকে উত্যক্ত, দুই বখাটে আটক  টাকা খেয়ে ধর্ষককে পালাতে সহযোগিতা করলেন চেয়ারম্যান!  বরিশালে ৫ দিনে ৯৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার