২ ঘণ্টা আগের আপডেট

পুলিশের ওপর হামলা করে ছাত্রীগের আসামি ছিনতাই!

বরিশাল টাইমস রিপোর্ট ৫:৫৮ অপরাহ্ণ, জুন ১০, ২০১৮

বগুড়া জেলার ধুনটে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিব উদ্দিন (৩০) নামের এক মাদক মামলার আসামিকে ছিনিয়ে নেয়ার অভিযোগে পাওয়া গেছে স্থানীয় ছাত্রলীগ ও স্বেচ্ছসেবকলীগ নেতাদের বিরুদ্ধে। পরে আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে হাসান মাহমুদ রাব্বি নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৯ জুন) রাতে ধুনট থানার উপ-পরিদর্শক (এএসআই) শাহানুর রহমান বাদী হয়ে পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ রাব্বি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান রাসেলসহ ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ধুনট সদরপাড়া এলাকার বারিক স্বর্ণকারের ছেলে রাজিব উদ্দিনের বিরুদ্ধে ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

শনিবার (৯ জুন) রাত ৮টায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানামূলে ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান ধুনট সদরপাড়া এলাকা থেকে রাজিব উদ্দিনকে গ্রেপ্তার করেন। এদিকে রাজিব উদ্দিনের গ্রেপ্তারের সংবাদ পেয়ে তার ছোট ভাই ছাত্রলীগ নেতা রাব্বি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেলসহ তাদের লোকজন লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিবকে ছিনিয়ে নেয়।

এসময় ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান গুরুতর আহত হয়। পরে ধুনট থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ছাত্রলীগ নেতা রাব্বির বিরুদ্ধে ধুনট জিরোপয়েন্ট এলাকায় প্রকাশ্য দিবালোকে ছাত্রলীগ নেতা চপল মাহমুকে কুপিয়ে আহত করায় ঘটনায় থানায় পৃথক মামলা রয়েছে।

ধুনট থানার এএসআই শাহানুর রহমান বলেন, মাদক মামলার ওয়ারেন্টমূলে রাজিবকে গ্রেপ্তার করা হলে তার পরিবারের লোকজন আমাদের ওপর হামলা চালিয়ে আমাদেরকে আহত করে রাজিবকে ছিনিয়ে নিয়ে যায়। আমরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছি।

ধুনট থানার ওসি খান মো. এরফান জানান, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় পলাতক আসামিসহ ৭জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পাঠকের মন্তব্য



সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  জামাইয়ের এক চড়ে প্রাণ হারালেন শ্বশুর!  আর্জেন্টিনার খেলা দেখতে বাইসাইকেলে ৪ হাজার কিলোমিটার পাড়ি!  ঈদের বিশেষ নাটক 'বরিশাল বনাম চিটাগাং  বরিশাল সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু বুধবার  কারাখানা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার  বরিশালগামী যাত্রীবাহি বাস উল্টে চালক নিহত  ঝালকাঠিতে মদসহ ৬ কলেজছাত্র গ্রেপ্তার  বরিশালে ট্রলারডুবিতে নিখোঁজ স্কুলছাত্রীসহ ৪ জনের সন্ধান মেলেনি  বরিশালে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রবৃষ্টির আশঙ্কা  বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের ৯ যাত্রী নিহত