৭ ঘণ্টা আগের আপডেট

বরিশালে আইনজীবীকে ধরতে পুলিশ কর্মকর্তার পানিতে ঝাপ, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট ২:০০ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

বরিশাল বারের সিনিয়র আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমি যে মাদক ক্রয় বিক্রয় বা সেবনের সাথে জড়িত এটা অনেক আগেই নিশ্চিত হয়েছিল পুলিশ। যে কারণে পুলিশ বরাবরই তার পেছনে লেগে ছিল এবং মোক্ষম সময় সুযোগও খুঁজছিল।

ঘটনাচক্রে অনেকটা কাকতালীয়ভাবে সেই সুযোগ কাজে লাগিয়ে আইনজীবীকে বাগে আনতে সক্ষম হয়েছে পুলিশ। অত:পর বৃহস্পতিবার (১৭ মে) মাদকদ্রব্য ইয়াবাসহ শেখ জিয়াউর রহমান রুমিকে গ্রেপ্তারে সফলতা এসেছে।

যদিও এই গ্রেপ্তারের ক্ষেত্রে বরিশাল কোতয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহম্মেদকে অনেকটা গাম ঝরাতে হয়েছে। পুকুরে ঝাপ দিয়ে ধরতে হয়েছে মাদক বিক্রেতা আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমিকে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিধর্শক (এসআই) মহিউদ্দিন আহম্মেদ বরিশালটাইমসকে জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে বৃহস্পতিবার খুব সকালে শহরের সিঅ্যান্ডবি ১ নম্বর পোল এলাকায় আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমিকে গ্রেপ্তারে প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু টের পেয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে বাঁচতে দৌড় দেন তিনি।

একপর্যায়ে আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমি পার্শ্ববর্তী একটি পুকুরে ঝাপ দিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু নাছরবান্দা পুলিশ কর্মকর্তা তার পিছ ছাড়ছিলেন না। একপর্যায়ে তিনিও লাফিয়ে পড়ের সেই পুকুরের জলে। নিয়ে আসতে সক্ষম হন আইনজীবী মাদক বিক্রেতা শেখ জিয়াউর রহমান রুমিকে।

পরবর্তীতে তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় তার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছেন এসআই মহিউদ্দিন।

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে পুলিশের সহযোগিতায় চিংড়ি রেণু পাচার!  আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত আরও ৯  সংসদেই আছে মাদকসম্রাট, তাদের ফাঁসি দেওয়া হোক : এরশাদ  মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ  জাতীয় নির্বাচনে যেভাবে ভোট দিতে পারবেন প্রবাসীরা  ভোলায় অপহৃত ট্রাক চালক উদ্ধার, গ্রেপ্তার ২  বরিশালে কলেজছাত্রীকে উত্যক্ত, দুই বখাটে আটক  টাকা খেয়ে ধর্ষককে পালাতে সহযোগিতা করলেন চেয়ারম্যান!  বরিশালে ৫ দিনে ৯৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার