৭ ঘণ্টা আগের আপডেট

বরিশালে আড়াই কোটি টাকা হাতিয়ে প্রতারক র‌্যাবের জালে

বরিশাল টাইমস রিপোর্ট ১০:২১ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলা থেকে মো. দেলোয়ার হোসেন ভুট্টো নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (১৭ মে) রাতে উপজেলার ওটরা ইউনিয়নের পূর্বকেশবকাঠির গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন ভুট্টো ওই গ্রামের মৃত আক্তার আলী ওরফে আক্কেল আলীর ছেলে ও উপজেলার মুন্সিরতাল্লুক আলিয়া মাদরাসার প্রিন্সিপাল।

বরিশাল র‌্যাব সদর দপ্তর সূত্র জানিয়েছেন- দেলোয়ার হোসেন ভুট্টো ২০১৬ সাালে অসহায় ও দরিদ্র মানুষকে ঘরবাড়ি ও গভীর নলকূপ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ২ কোটি ৪২ লাখ টাকা হাতিয়ে নেন। এই ঘটনায় গত ৮ মে বরিশাল অতিরিক্ত চিফ মেট্রোপলিটন আদালতে একটি মামলা করেন এনজিওকর্মী সোহেলী রহমান।

এর পরে বেশ কয়েকদিন পলাতক ছিলেন দেলোয়ার হোসেন ভুট্টো। বৃহস্পতিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব নিশ্চিত হয়ে প্রতারক দেলোয়ার হোসেন ভুট্টোকে গ্রেপ্তার করে।

ওই সফল অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স।’

পাঠকের মন্তব্য





সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে পুলিশের সহযোগিতায় চিংড়ি রেণু পাচার!  আজও ‘বন্দুকযুদ্ধে’ নিহত আরও ৯  সংসদেই আছে মাদকসম্রাট, তাদের ফাঁসি দেওয়া হোক : এরশাদ  মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ  জাতীয় নির্বাচনে যেভাবে ভোট দিতে পারবেন প্রবাসীরা  ভোলায় অপহৃত ট্রাক চালক উদ্ধার, গ্রেপ্তার ২  বরিশালে কলেজছাত্রীকে উত্যক্ত, দুই বখাটে আটক  টাকা খেয়ে ধর্ষককে পালাতে সহযোগিতা করলেন চেয়ারম্যান!  বরিশালে ৫ দিনে ৯৪ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার