১৫ মিনিট আগের আপডেট

বাবা করলেন ধর্ষণ, মা জানতে চাইলেন অনুভূতি!

বরিশাল টাইমস রিপোর্ট ২:০৪ অপরাহ্ণ, মে ১৫, ২০১৮

পরিবারকে ‘অশুভ শক্তি’ থেকে রক্ষা করতেই নিজ মেয়ে (১৫) ও তার দুই বান্ধবীকে ধর্ষণ করেছেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন স্পেনের বার্সেলোনা শহরের এক ব্যক্তি। ধর্ষণের জন্য ‘ওডিন’ (পৌরাণিক দেবতা) তাকে নির্দেশনা দিয়েছেন বলে জেভিয়ার জি ডি নামের ওই ব্যক্তি জানান।

গতকাল সোমবার ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ধর্ষণের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন জেভিয়ারের স্ত্রীও। মেয়ের ওপর যৌন নির্যাতনে বিরুদ্ধে সে সময় কোনো পদক্ষেপ নেননি তিনি। এমনকি মেয়ে ও তার বান্ধুবীর কাছে অনুভূতিও জানতে চান ওই নারী।

আদালতে জেভিয়ার জানান, যদি তিনি এই কাজটি না করতেন তবে পরিবারের সদস্যরা অভিশপ্ত হতেন। এদিকে নিজের বাড়িতেও কয়েক দফা কিশোরীদের ধর্ষণ করেছেন বলে প্রতিবেদনে বলা হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার আইনজীবীরা জেভিয়ারের ৪৫ বছরের কারাদণ্ডের দাবি করে। এ সময় তার স্ত্রীর নয় বছরের জেলের দাবিও জানান তারা।

পাঠকের মন্তব্য



সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  সংকেত পাঠাচ্ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট  কাজ শুরুর আগেই ব্যয় বাড়ল পদ্মা সেতু রেলসংযোগ প্রকল্পের  সারাদেশে বৃষ্টিপাত অব্যাহত থাকবে  এবার গাড়ি শিল্প স্থাপনে বাজেটে শুল্ক ছাড়  হিটলারের মৃত্যুর খবর যেভাবে জেনেছিল বিশ্ব  মার্ক্সই কি প্রথম রোবটের উত্থানের কথা বলেছিলেন?  বিশ্ব বাজারে কমল স্বর্ণের দাম  ভাবনার ‘ঘামবাবু’ মীর সাব্বির!  অবস্থানের খুব কাছাকাছি স্যাটেলাইট বঙ্গবন্ধু ১  বিশ্বের সবচেয়ে দামি মোটরসাইকেল (ভিডিও)