১২ ঘণ্টা আগের আপডেট

ভোলায় ৫ ব্যবসায়িকে জেল জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট ৮:৪৭ অপরাহ্ণ, মে ২৪, ২০১৮

ভোলায় রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির বাজার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ হোটেলকে জরিমানা ও ২ কলা ব্যবসায়ির দোকান সিলগালা ও জেল প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ মে) বিকালে রমজানে ব্যবহৃত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির বাজার পরিদর্শনে গিয়ে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক এ জরিমানা ও জেল প্রদান করেন।

অপরিষ্কার পরিবেশে রান্না ও বাসি খাবার বিক্রির অপরাধে হোটেল মদিনাকে ১০ হাজার, গুলবাগ ৫ হাজার, মাতৃস্নেহকে ৫ হাজার টাকা জরিমানা করে। এ সময় বৈদ্যুতিক হিট প্রয়োগের মাধ্যমে কলা পাকানোর অপরাধে কলা স্টোর ও মদিনা ট্রেডার্স (ফলের আরদ) সিলগালা করে মালিক সেন্টু মিয়া ও সুধীর চন্দ্র ঘোষকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেছেন।

এ সময় জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক বলেন, রমজানে কোনো প্রকার ভেজাল খাবার বিক্রি কারা চলবে না, কোনো নেংরা পরিবেশে খাবার তৈরী করে বিক্রি করা চলবে না, দাম বাড়িয়ে কোনো পন্য বিক্রি করা চলবে না, ফরমালিন যুক্ত ফল বিক্রি চলবে না। প্রত্যেকটি দোকানে পণ্যের মূল্য তালিকা বাধ্যতামূলক ভাবে থাকতে হবে। মূল্য তালিকা না থাকলে ৫ হাজার টাকা করে জরিমানা করা হবে।

এ সময় তিনি কাঁচা বাজার, মাংস বাজার, মাছ বাজার, ফল বাজার, ইফতারি বাজার, ঔষধ দোকান পরিদর্শন করেন এবং ব্যবসায়ীদের প্রতি সঠিক মূল্যে পণ্য কেনা বেচার, কোনো প্রকার ভেজাল এবং বাসি খাবার বিক্রি না করার ও আহ্বান জানান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল হালিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরে আলম ছিদ্দিকী ও আবু বকর ছিদ্দিক ও সাবেক প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমানসহ প্রমুখ।

পাঠকের মন্তব্য



সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালবাসীর ‘চোখ’ এখন ঢাকায়!  বরগুনায় লঞ্চের ধাক্কায় গৃহবধূর পা বিচ্ছিন্ন  বরিশালে ডাকাতিতে জড়িত ছাত্রলীগ নেতা সহযোগীসহ গ্রেপ্তার  বরিশালে সাবেক প্রেমিকাকে রাস্তায় ফেলে পেটালো প্রেমিক, অত:পর...  বরিশাল সিটিতে বিএনপির মেয়র প্রার্থী সরোয়ার, আ’লীগে কে?  প্রার্থীতা থেকে সরে গেলেন বরিশাল যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব  বরিশালে বাল্যবিয়ে পড়ানো ইমাম ও কাজীর কারাদণ্ড  বাবুগঞ্জে নদী ভাঙনরোধে স্বেচ্ছাশ্রমে তৈরি হলো পার্কোপাইন  বরিশাল সিটিতে জাতীয় পার্টির প্রার্থী ইকবাল  বোরাক ও মালবাহী ট্রলির মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত