৩ ঘণ্টা আগের আপডেট

শবে মেরাজের শিরনি দিতে গিয়ে খুন!

বরিশাল টাইমস রিপোর্ট ১:২৩ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মসজিদে শবে মেরাজ উপলক্ষে শিরনি বিতরণকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হেলাল মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত হেলাল ওই গ্রামের মৃত ছনাই মিয়ার ছেলে।

নিহতের ভাই ফয়সল মিয়া জানান, শবে মেরাজ উপলক্ষে স্থানীয় মসজিদে মিলাদের শিরনি বিতরণকে কেন্দ্র করে ওই গ্রামের কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয় হেলাল মিয়ার। পরে মসজিদ থেকে বের হলে ১০-১২ জন হেলালের ওপর হামলা চালায়। এক পর্যায়ে তাদের সঙ্গে থাকা দেশীয় অস্ত্র ফিকলের একটি আঘাত লাগে হেলালের বুকে।

পরে স্থানীয়রা হেলালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিঠুন রায় তাকে মৃত ঘোষণা করেন।

মিঠুন রায় জানান, শরীরে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ফিকলের আঘাতটা নিহতের হৃদযন্ত্রে লেগে থাকতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।

পাঠকের মন্তব্য



সম্পাদক: হাসিবুল ইসলাম
যুগ্ম সম্পাদক : এস এম শামীম
নির্বাহী সম্পাদক: এস এন পলাশ
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

সকাল ভবন (তৃতীয় তলা), প্যারারা রোড, বরিশাল-৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  মারধরের ঘটনায় অভিযুক্ত সেই ৬ বিএম কলেজছাত্রীকে হল ত্যাগের নির্দেশ  সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের মানববন্ধন  বরিশালে পুলিশের সাথে ছাত্রদল নেতাকর্মীদের ধস্তাধস্তি  মারামারির ঘটনায় বিএম কলেজের ৬ ছাত্রীকে হল ছাড়ার নির্দেশ  বানারীপাড়া থানার নতুন ওসি খলিলুর রহমান  বিসিসির প্রকৌশলী আনিচকে দুর্নীতিবাজ আখ্যায়িত করে শাস্তি দাবি  বরিশাল কোতয়ালির ওসি তদন্ত আসাদ, কাউনিয়ায় গোলাম কবির  বরিশালে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৩  বরিশালে দুর্নীতি মামলায় কীর্তনখোলা লঞ্চ মালিক ফেরদৌসসহ গ্রেপ্তার ৩  সাপ আতঙ্কে ক্লিনিক বন্ধ!