২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আমতলী সরকারি কলেজের অধ্যক্ষ কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৯ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০১৮

বরগুনার পাথরঘাটা উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত একটি দুর্নীতির মামলায় আমতলী সরকারী কলেজের দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ মো. মজিবর রহমানকে জামিনের আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়- কলেজ জাতীয়করণ তরান্বিত করার জন্য ৪৮ জন শিক্ষক কর্মচারীর কাছ থেকে ১৭ লক্ষ ৬০ হাজার টাকা নেওয়ার অভিযোগে ২০১৭ সালের ১২ মার্চ শিক্ষক কর্মচারীদের পক্ষে চতুর্থ শ্রেণির কর্মচারী মো. ইউসুফ আলী বাদী হয়ে অধ্যক্ষর বিরুদ্ধে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের জন্য বরগুনা জেলা বারের সভাপতি অ্যাডভোকেট মো. আব্দুল মোতালেব মিয়াকে দায়িত্ব প্রদান করেন।

তদন্তে অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় আমতলীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. হুমায়ুন কবির তাকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন। কিন্তু তিনি আমতলীর কোর্ট পরিবর্তন করে মঙ্গলবার বরগুনার পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন।

দীর্ঘ শুনানী শেষে মঙ্গলবার আদালতের বিচারক মো. মঞ্জরুল ইসলাম জামিন নামঞ্জুর করে অধ্যক্ষ মো: মজিবর রহমানকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।”

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন