২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আ.লীগ প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৮ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০১৬

ঝালকাঠির রাজাপুরে ইউপি নির্বাচনে মঠবাড়ি ইউপির আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল সিকদারের মোটরসাইকেল বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার হাইলাকাঠি গ্রামের এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে।

 

এ ঘটনায় বাগড়ি গ্রামের সালাম সিকদারের ছেলে মঠবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম ডিমন সিকদার (২৯), হামেদ তালুকদারের ছেলে দুলাল তালুকদার (৩৫) আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ হাওলাদার (৫৮), রাজ্জাক, মন্টি ও রিয়াজসহ ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

 

আহতদের মধ্যে ডিমন, আজিজ ও দুলালসহ ছয়জনকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্র ও মঠবাড়ি ইউপির আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল সিকদার অভিযোগ করে জানান, নাপিতের হাট এলাকায় নির্বাচনী বৈঠক শেষে রাজাপুরে ফেরার পথে হাইলাকাঠি এলাকায় ওত পেতে থাকা আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থী আ. রব ও তার সন্ত্রাসী বাহিনী তাদের মোটরসাইকেল বহরে হামলা চালিয়ে অন্তত ১৫ নেতাকর্মীকে আহত করে। এ সময় হামলাকারীরা ৪টি মোটর সাইকেলও ছিনিয়ে নেয়। তবে আ. রব এসব অভিযোগ অস্বীকার করেছেন।

 

এ বিষয়ে রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন