২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উজিরপুরে কাভার্ড ভ্যান থেকে ৩০ মণ জাটকা ইলিশ জব্দ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৬ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০১৮

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে শনিবার রাত ২টায় একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৩-৫৯৬৫) থেকে প্রায় ৩০ মণ জাটকা ইলিশ আটক করেছে উজিরপুর মডেল থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পালের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান শনিবার (১৪ এপ্রিল) রাত ২ টার দিকে ইচলাদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়।

এ সময় তিনি (এসআই) বরিশাল পোর্ট রোড থেকে ছেড়ে আসা ঢাকার যাত্রাবাড়ীগামী ওই কাভার্ড ভ্যানটি থেকে অবৈধভাবে পাচার হওয়া ২৭টি ড্রাম ভর্তি প্রায় ত্রিশ মণ জাটকা ইলিশ আটক করে।

তবে জব্দকৃত জাটকা ইলিশগুলোর কোন মালিক না পওয়ায় রোববার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই কাভার্ড ভ্যানের চালক মোঃ ইউসুফ হোসেনকে ৩ হাজার টাকা, হেলপার মো: শুক্কুর ও আবুল কালামকে ১ হাজার টাকা করে জরিমানা আদায়সহ মাছগুলো জব্দ করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার।

অর্থদন্ডিত ওই কাভার্ড ভ্যানের চালক মো: ইউসুফ জানিয়েছেন, শনিবার রাত ১ টার দিকে বরিশাল পোর্ট রোডস্থ নিউ কীর্ত্তনখোলা ট্রান্সপোর্ট এজেন্সীর মালিক গড়িয়ারপাড় রাস্তার মাথা এলাকার মনির ফকির চাপিলা মাছ বলে তার গাড়িতে ওই মাছগুলো লোড দেয়। মাছগুলো রাজধানীর যাত্রবাড়ি এলাকায় পৌছাতে মনির তার সাথে ১২ হাজার টাকা গাড়ি ভাড়া চুক্তিও করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, জব্দকৃত জাটকা মাছগুলো উপজেলা নির্বাহি কর্মকর্তার মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানের ২১টি এতিমখানা ও দু:স্থ্যদের মাঝে বিতরন করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন