২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে বাস-ট্রাক সংঘর্ষ নিহত ১, আহত ১২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১২ অপরাহ্ণ, ১৩ মে ২০১৮

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের সোনার বাংলা নামকস্থানে যাত্রীবাহি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে কাঞ্চন রাজ (৫৫) নামের এক বাসযাত্রী নিহত হয়েছেন। নারী ও শিশুসহ আহত হয়েছেন কমপক্ষে ১২ বাসযাত্রী।

রোববার (১৩ মে) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটলে মহাসড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচলে সমস্যা হয়। নিহত বাসযাত্রী কাঞ্চন রাজ জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের এমপিরহাট এলাকার জব্বার হাওলাদারের ছেলে।

নিহত বাসযাত্রীর ছোট মেয়ে সুমাইয়া আক্তার (১২) সহ মোট ৮ যাত্রীকে উদ্ধার করে গুরুত্বর আহতবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও ৩ বাসযাত্রী উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং জয় (১৬) নামের একজন ভর্তি রয়েছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, সকালে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থেকে যাত্রবাহী ঈগল পরিবহনের একটি বাস বরিশাল হয়ে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের সোনার বাংলা নামকস্থান অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা বরিশালগামী একটি খালি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী কাঞ্চন রাজ মারা যান।

তবে ঘটনাস্থলে থাকা দূর্ঘটনার শিকার ঈগল পরিবহনের একাধিক বাসযাত্রীরা বাসের চালককে দায়ী করে জানান, চালকের বে-খেয়াল আর বেপরোয়া গতির কারনেই এ দূর্ঘটনা ঘটেছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন