২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

একদিনে দুই খুন!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০১৮

বগুড়ার কাহালুতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই আলতাফ হোসেন (৫৫) ও সদরে মাটিডালির ধরমপুরে ছিনতাইকারীরা ব্যাটারি চালিত অটোরিক্সা চালক সাইদুল ইসলামকে (৪০) গলাকেটে হত্যা করেছে। এ সময় ছিনতাইকারীরা অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে গেছে। মৃতদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির সাংবাদিকদের জানান, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল ৭টায় ছোট ভাই সামছুল হক বড় ভাইকে মারপিট ও ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৮টার দিকে মারা যান। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। নিহত আলতাফ হোসেন কাহালুর তিলেজপাড়া গ্রামের হারেজ উদ্দিনের পুত্র। স্থানীয়রা জানান ১৪ শতক জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল।

অপরদিকে সোমবার রাতে বগুড়া সদরের মাটিডালী ধরমপুর এলাকায় সাইদুল ইসলাম(৪০) নামের এক ব্যাটারি চালিত অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে। সে সোনাতলা উপজেলার হারিয়াকান্দি গ্রামের সোরওয়ার উদ্দিনের পুত্র।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন সাংবাদিকদের জানান, সাইদুল ইসলাম শহরের ফুরবাড়ি মাটির মসজিদ এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতো এবং ভাড়ায় চালিত অটোরিক্সা চালাতো। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন