২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কান্না করায় শিশুকে আছড়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, ১৬ এপ্রিল ২০১৬

বরিশাল: কান্না করায় হাফিজুল শেখ (৩) নামে এক শিশুকে আছড়ে হত্যার অভিযোগ উঠেছে। তাও আবার বাড়িওয়ালার স্ত্রীর বিরুদ্ধে।  এখন হত্যার অভিযোগে বাড়িওয়ালার স্ত্রীকে হন্য হয়ে খুঁজছে পুলিশ। কিন্তু পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেপ্তারে সফলতা পাচ্ছে না।’ আলোচিত ঘটনাটি ঘটছে গত বৃহস্পতিবার রাতে বরিশালে বানারীপাড়া উপজেলায়।

 

শিশু হাফিজুল ওই উপজেলা পৌর এলাকার টিঅ্যান্ডটি মোড়ের বাদল মৃধার বাড়ির ভাড়াটিয়া রিকশাচালক রিপন শেখের ছেলে। আর ঘটনার অনুঘটক বাড়িওয়ালা বাদল মৃধার স্ত্রী নুপুর বেগম স্থানীয় বধূসাজ বিউটি পার্লারের মালিক।’ পুলিশ জানায়- বৃহস্পতিবার রাতে ঘরে বসে কান্না করছিল শিশু হাফিজুল।

 

কান্না না থামায় ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালার স্ত্রী নুপুর বেগম তাকে আছাড় দেন। এতে শিশুটি বুক এবং মাথায় গুরুতর আঘাত পায়। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ডাক্তাদের পরামর্শ অনুযায়ী ওই রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল থাকায় তাকে আর ঢাকায় নিয়ে যাওয়া সম্ভব হয়নি। পরবর্তীতে শিশুটিকে ফের উপেজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসে তার পরিবার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়।

 

বিষয়টি সত্যতা নিশ্চিত করে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, এ ঘটনায় বাড়িওয়ালার নুপুর বেগম আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। কিন্তু ঘটনার পরপরই তিনি গা ঢাকা দেয়ায় গ্রেপ্তারে সফলতা পাওয়া যাচ্ছে না। তবে তাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানান ওসি।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন