২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কালবৈশাখীর তাণ্ডবে এলোমেলো বরিশাল, গৃহবধূ নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১১ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০১৮

মাত্র ৩০ মিনিটের কালবৈশাখী ঝড়ে পাল্টে গেছে গোটা বরিশালের চিত্র। এই ঝড়ের কবলে পড়ে নিহত হয়েছেন এক নারী। এছাড়া শহরের বিভিন্ন এলাকায় উপড়ে পড়েছে গাছপালা। বিশালাকারের গাছ উপড়ে সড়কে পড়ার কারণে বন্ধ হয়ে গেছে যানবাহন চলাচল।

পাশপাশি শহরের কোন কোন এলাকায় গাছ উপড়ে পড়ে বৈদ্যতিক সংযোগও বিচ্ছিন্ন হওয়ার খবর রয়েছে।

বরিশাল আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক আনিসুর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- বেলা পৌনে ৩টার দিকে ঝড়োবৃষ্টি শুরু হয়। সোয়া তিনটার দিকে ঝড় কিছুটা থেমে গেলেও বৃষ্টি চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ওই সময় বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৭০ কিলোমিটার। বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৯ মিলিমিটার।

এই ঝড়ো বরিশালের মুলাদী উপজেলার শফিপুর ইউনিয়নের পশ্চিম বোয়ালিয়া গ্রামে গাছচাপা পড়ে রাশিদা বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হাসান বরিশালটাইমসকে জানিয়েছেন- ঝড়ের মধ্যে ওই গৃহবধূ গোয়ালে গরু বাধতে গিয়েছিলেন। ওই সময় পার্শ্ববর্তী একটি গাছ ভেঙে তার গায়ে পড়ে। এতে ঘটনাস্থলেই গৃহবধূর মৃত্যু হয়।

এছাড়া বাকেরগঞ্জ উপজেলাতে ঝড়ে বেশ কয়েকটি বড় বড় গাছ উপড়ে পড়েছে। এতে দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সড়কের ওপরে গাছ পড়ার কারণে সেখানে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

বাকেরগঞ্জ থানার ওসি বরিশালটাইমসকে জানিয়েছেন সড়কের গাছ সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে।’’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন