২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কোচ শেরশেসোভকে পুতিনের অভিনন্দন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, ১৫ জুন ২০১৮

বিশ্বকাপের প্রথম ম্যাচেই ‘রুশ বিপ্লব’ হয়ে গেল। গতকাল ঐতিহাসিক লুজনিকি স্টেডিয়ামে সৌদি আরবকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল রাশিয়া। বিশ্বকাপের শুরুতেই বড় ব্যবধানে জয় পাওয়ায় স্বাভাবিকভাবেই ভীষণ খুশি রাশিয়ার কোচ ও খেলোয়াড়েরা। তবে উচ্ছ্বাসে গা না-ভাসিয়ে শিষ্যদের মাটিতে পা-রাখার আহ্বান রুশ কোচ স্তানিস্লাভ শেরশেসোভ।

১৯৩৪ পর বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে আয়োজক দেশ হিসেবে এটাই সবচেয়ে বড় ব্যবধানে জয়ের রেকর্ড। ম্যাচ শেষে খেলোয়াড়দের পারফরম্যান্সে সন্তুষ্টি প্রকাশ করে শেরশেসোভ বলেন, আমরা ঠিক পথেই এগোচ্ছি। কিন্তু আমাদের এই ম্যাচের কথা দ্রুত ভুলে যেতে হবে। কারণ আগামী ধাপে মনোযোগ দিতে হবে।

এদিকে প্রথম ম্যাচেই বড় ব্যবধানে জয় পাওয়ায় কোচ শেরশেসোভকে অভিনন্দন জানান রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। গতকাল তিনি মাঠে বসে নিজ দেশের খেলা উপভোগ করেন। দল জেতায় পুতিন বেজায় খুশি।

মিশরের বিপক্ষে আগামী মঙ্গলবার মাঠে নামবে রাশিয়া। আর ২৫ জুন গ্রুপের ফেভারিট উরুগুয়ের বিপক্ষে খেলতে নামবেন ডেনিস শেরিশেভরা।

এদিকে বড় ব্যবধানে হারে হতাশ সৌদির আর্জেন্তাইন কোচ পিজ্জি। তিনি বলেন, এত বড় ব্যবধানে হার সত্যিই মেনে নেওয়া যায় না। তবে এই ধাক্কা কাটিয়ে পরের ম্যাচে অবশ্যই জিততে হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন