২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গৌরনদীতে পরাজিত প্রার্থীর সশস্ত্র হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৮ অপরাহ্ণ, ২২ মার্চ ২০১৬

বরিশাল: ভোট গণনার শেষে কেন্দ্রে বসে ফলাফল ঘোষনার পর পরই বিজয়ী ইউপি সদস্য এবং তার সমর্থকদের ওপর সশস্ত্র হামলা চালিয়ে প্রিসাইডিং ও পোলিং এজেন্টদের বিভিন্ন ধরনের হুমকি দিয়ে অবরুদ্ধ করে রাখেন পরাজিত মেম্বর প্রার্থী ও তার সহযোগীরা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় জেলার গৌরনদী উপজেলার এককালের সর্বহারা অধ্যুষিত সরিকল ইউনিয়নের আধুনা গ্রামে। খবর পেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল পরিমান সদস্য ওই এলাকায় পৌঁছলে সশস্ত্র সন্ত্রাসীরা আত্মগোপন করেন। এনিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। সূত্রমতে, সরিকল ইউনিয়নের ৩নং ওয়ার্ডে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন জনৈক আনিচুর রহমান মোল্লা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত অস্ত্র বিক্রেতা হারুন আকন। নির্বাচনে মাত্র ৩৭ ভোটের ব্যবধানে আনিচুর রহমান মোল্লাকে বিজয়ী ঘোষণা করেন সংশ্লিষ্ট ভোট কেন্দ্রেরে প্রিসাইডিং অফিসার।

বিজয়ী প্রার্থী আনিচুর রহমান মোল্লা অভিযোগ করেন, এ ঘটনার পর পরই পরাজিত প্রার্থী হারুন আকনের নেতৃত্বে তার কতিপয় সমর্থকেরা সশস্ত্র অবস্থায় তার এবং সমর্থকদের ওপর হামলা চালায়। এতে কমপক্ষে ১০জন আহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় কেন্দ্রে উপস্থিত নামেমাত্র আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভয়ে দ্বিগবিদিক ছোটাছুটি করে। খবর পেয়ে বিপুল পরিমান আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন