২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঘুমের ইনজেকশন দিয়ে রোগীকে ধর্ষণ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৬ অপরাহ্ণ, ১৭ জুন ২০১৮

ভারতের গুজরাটে এক নারী রোগীকে ঘুমের ইনজেকশন দিয়ে ধর্ষণ করার অভিযোগে পলাতক এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভাদোদারা জেলার নাদেসারি এলাকার আনগাধ গ্রামে রোগিনীকে নিজের ক্লিনিকের মধ্যেই ধর্ষণের অভিযোগ উঠেছে ওই চিকিৎসকের বিরুদ্ধে।

নাদেসারি পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চিকিৎসকের নাম প্রতীক জোশি। শনিবার পঞ্চমহল এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে দুপুরে তাকে আটক করে পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, গত ১১ জুন ওই নারী প্রতীক জোশির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ওই নারীর দাবি, ক্লিনিকে ঘুমের ইনজেকশন দিয়ে তাকে ধর্ষণ করেন ওই চিকিৎসক। সেই সময় ওই ক্লিনিকের কম্পাউন্ডার তার ফোনে ভিডিও করছিলেন বলে দাবি করেন তিনি। অভিযোগ পেয়ে সেদিন রাতেই দিলীপ গোহিল নামে ওই কম্পাউন্ডারকে গ্রেপ্তার করে পুলিশ।

যদিও ঘটনার দিন থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত চিকিৎসক। তার বিরুদ্ধে ৩৭৬ ধারায় ধর্ষণসহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। খুব শিগগির তাকে আদালতে পেশ করা হবে।

পুলিশি জেরায় ওই চিকিৎসকের দাবি, ধর্ষণের ঘটনাটি তিন মাস আগেকার। গ্রেপ্তারকৃত কম্পাউন্ডার ও তার দুই সঙ্গী মিলে ওই চিকিৎসককে ব্ল্যাকমেল করা শুরু করেছিল। গত ২২ ফেব্রুয়ারি তাকে অপহরণ করে ৫০ লাখ টাকা দাবি করা হয়।

পুলিশ আলাদা করে অপহরণ ও ব্ল্যাকমেলের ঘটনারও তদন্ত শুরু করেছে। যদিও আরও দুই অভিযুক্ত মহেন্দ্র ও বিক্রম গোহিলকে এখনও ধরতে পারেননি তদন্তকারীরা।

সূত্র: এই সময়

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন