২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জন আব্রাহামের রাজত্ব এখন টাইগার শ্রফের দখলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, ২০ মে ২০১৮

বলিউড ছবিতে অ্যাকশন এবং জন আব্রাহাসম যেন একই মুদ্রার এপিঠওপিঠ। ইরোটিক থ্রিলার ‘জিসম’ দিয়ে যাত্রা শুরু, তবে ১৮ বছরের ক্যারিয়ারে শেষ পর্যন্ত নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন একজন সফল অ্যাকশন হিরো হিসেবে।

তবে, গত কয়েক বছরে এই ধারণা কিছুটা হলেও বদলেছে। জনের সেই জায়গাটি ক্রমশ চলে যাচ্ছে নতুন সেনসেশন টাইগার শ্রফের দখলে।

টাইগার ইতিমধ্যেই নিজের গায়ে অ্যাকশন হিরোর তকমা লাগাতে সক্ষম হয়েছেন, যার সাম্প্রতিকতম উদাহরণ ‘বাঘি ২’। ছবিটিতে আছে দুর্ধর্ষ স্টান্ট আর তুলকালাম সব অ্যাকশন দৃশ্য। ছবিটি বক্স অফিসও রীতিমতো ফাটিয়ে দিয়েছে।

তবে, বিষয়টিকে মোটেও এভাবে দেখছেন না ৪৫ বছর বয়সী মডেল-টার্ন অ্যাক্টর জন আব্রাহাম। বিনয়ী এই মানুষটি প্রায় দুই বছর পর ফিরছেন নতুন প্রজেক্ট ‘পরমাণু : দ্য স্টোরি অব পোখরান’ নিয়ে। টাইগারের এই ‘দখল’ প্রসঙ্গে তিনি বলেন, আরে না, আমাদের ভেতর কোনো রেষারেষি নেই। আমরা দুজন দুজনকে ভালোবাসি। ওর বাঘি ২ অসাধারণ ছিল। আমি রীতিমতো ওর ভক্ত বনে গেছি। আমাদের মধ্যে প্রায়ই টেক্সট চালাচালি হয়। ও একদিন বলছিল, আমরা দুজন মিলে যদি একটি অ্যাকশন ছবি করি তবে সেটা একটা সুপার মুভি হবে। কেননা আমাদের অ্যাকশন স্টাইলের মধ্যে ভিন্নতা আছে।

জন আরো বলেন, ছেলেটিকে আমার খুব পছন্দ। ও অনেক ভালো করবে।

জনের আপকামিং সুপার মুভি ‘পরমাণু : দ্য স্টোরি অব পোখরান’ ছবিতে আরো আছেন ডায়ানা পেন্টি, বোমান ইরানি প্রমুখ। অভিষেক শর্মা পরিচালিত ছবিটি আগামী ২৫ জুন প্রেক্ষাগৃহে হিট করবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন