১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জামিনে মুক্ত সালমান খান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৯ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০১৮

দু’দিন কারাভোগের পর আদালত থেকে জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। শনিবার (০৭ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা দিকে ‘ভাইজান’র জামিন আবেদন মঞ্জুর করেন যোধপুর আদালত। এসময় আদালতে উপস্থিত ছিলেন বিচারক রবীন্দ্র কুমার জোশী।

এদিন সকাল সাড়ে ১০টার দিকে যোধপুর আদালতে জামিন আবেদনের শুনানি শুরু হয়। তখন আদালত প্রথমে জামিনের রায় দুপুর আড়াইটায় দেওয়ার কথা বলেন। পড়ে তা আরও এক ঘণ্টা বাড়িয়ে দুপুর সাড়ে ৩টা করা হয়।

রায়ের সময় আদালতে সালমানের আইনজীবীসহ উপস্থিত ছিলেন তার দুই বোন আলভিরা ও অর্পিতা খান শর্মা। তাদের আদালতে নিয়ে আসেন সালমানের দেহরক্ষী শেরা।

এদিকে, আজ সালমান খান বাড়ি ফিরবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিলো ধোঁয়াশা। শনিবার (০৭ এপ্রিল) বিচারক রবীন্দ্র কুমার জোশীকে বদলির নির্দেশ দেয় উচ্চ আদালত। তবে, বিচারক বদলির এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাত দিন সময় লাগে। সেজন্য এদিন জোশীর এজলাসেই হয় সালমানের জামিনের শুনানি।

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন ‘থর’ মরুভূমির শহর যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন