২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জিন তাড়াতে স্বামীকে ঘরের বাইরে রেখে স্ত্রীকে ধর্ষণ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ২৪ এপ্রিল ২০১৮

নওগাঁর মহাদেবপুর উপজেলায় আইজুল হক মুফতী (৫০) নামে এক ভণ্ড কবিরাজের বিরুদ্ধে জিন তাড়ানোর নাম করে এক গৃহবধূকে (২৭) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে উপজেলা সদরের লিচু বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মহাদেবপুর থানায় মামলা করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত পাঁচ বছর ধরে আইজুল নিজেকে কবিরাজ হিসেবে প্রচার করে মহাদেবপুর উপজেলা সদরের লিচু বাগান এলাকার একটি বাড়িতে চিকিৎসা দিয়ে আসছিলেন। মূলত জিন-ভূত তাড়ানোর কথা বলে লোকজনকে ঝাঁড়ফুক দিতেন তিনি। তার গ্রামের বাড়ি উপজেলার এনায়েতপুর গ্রামে।

সোমবার বিকালে পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের এক গৃহবধূ ওই কবিরাজের কাছে চিকিৎসা নিতে আসেন। জিন তাড়ানোর কথা বলে গোপনে ঝাঁড়ফুক দেয়ার কথা বলে বাড়ির ভেতরে ডেকে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন আইজুল। গৃহবধু তার স্বামীকে ঘটনাটি জানান।

পরে বিষয়টি জানাজানি হলে উত্তেজিত লোকজন কবিরাজের বাড়ি ঘেরাও করে রাখেন। কিন্তু কবিরাজ কৌশলে বাড়ি থেকে পালিয়ে যান। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওই গৃহবধূর স্বামী বলেন, তার স্ত্রী বেশ কিছু দিন ধরে অস্বাভাবিক আচরণ করছিল। বিভিন্ন চিকিৎসা করেও সুস্থ না হওয়ায় স্থানীয় লোকজনের পরামর্শে সোমবার বিকাল ৫টার দিকে কবিরাজ আইজুল মুফতীর বাড়িতে তার স্ত্রীকে নিয়ে যান তিনি।

তিনি বলেন, সমস্যার কথা বললে তার স্ত্রীকে জিনে ধরেছে বলে জানান কবিরাজ। জিন তাড়াতে নির্জনে ঝাঁড়ফুক দিতে হবে বলে কবিরাজ তাকে বাড়ির বাইরে বসতে বলে স্ত্রীকে বাড়ির ভেতরে ডেকে নেন। কবিরাজের বাড়ি থেকে বের হলে স্ত্রীকে আরো অস্বাভাবিক ও অসুস্থ দেখতে পান তিনি। জানতে চাইলে তার স্ত্রী তাকে জানান, কবিরাজ তাকে ধর্ষণ করেছেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মঙ্গলবার সকালে নওগাঁ সদর হাসপাতালে ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ঘটনার পর থেকেই ওই কবিরাজ পলাতক রয়েছেন। তাকে ধরার চেষ্টা চলছে।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন