২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঝালকাঠিতে প্রজন্ম লীগের সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মাদক মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৭ অপরাহ্ণ, ২০ মে ২০১৮

ঝালকাঠি মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা সভাপতি শাহ আলম মল্লিক রিপনসহ ছয় জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

এর আগে শাহ আলম মল্লিক রিপনের মালিকানাধীন ভবনের একটি কক্ষ থেকে মো. শাহজাহান নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত বৃহস্পতিবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকার একটি তিনতলা ভবনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা, ১০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের সরঞ্জামসহ তাকে গ্রেফতার করা হয়।

পরে পুলিশ বাদী হয়ে গ্রেফতার মো. শাহজাহান ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা শাখার সভাপতি শাহ আলম মল্লিক রিপনসহ ছয়জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা ‍‍উপ-পরিদর্শক (এসআই) মো. হেলাল।

ঝালকাঠি ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বরিশালটাইমসকে বলেন, শাহ আলম মল্লিক রিপনসহ মামলার পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই মাদক ব্যবসায়ী যে কক্ষ থেকে গ্রেফতার হয়েছে তার পাশের কক্ষেই মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা শাখার কার্যালয়। মাদকের সঙ্গে তারা কয়েকজন জড়িত। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ঝালকাঠির সভাপতি শাহ আলম মল্লিক রিপন বরিশালটা্লেইমসকে ন, মাদকের বিষয়ে আমি কিছুই জানি না। আমি শাহজাহান ও কালামের কাছে সিঁড়ির নিচ ও ওপরের একটি রুম ভাড়া দিয়েছি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন