২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে মদসহ ৬ কলেজছাত্র গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ১৮ জুন ২০১৮

ঝালকাঠি ডিবি পুলিশ রোববার (১৭ জুন) রাতে শহরের পুলিশ লাইন্সের সামনে থেকে এক বোতল মদসহ ৬ কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের হয়েছে।

দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৬ জনকে সোমবার (১৮ জুন) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্রেট আদালতে সোপর্দ করা হয়।

ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মো. কামরুজ্জামান বরিশালটাইমসকে জানান, ডিবির একটি দল রবিবার রাত নয়টার দিকে পুলিশ লাইনের সামনে বরিশাল থেকে আসা দুটি মোটরসাইকেলকে থামার জন্য সংকেত দেয়। দুটি মোটরসাইকেলে ছয় জন আরোহী ছিল। তাদের দেহ তল্লাশী করা হলে রাইয়ান জারিফ নামের একজনের কোমর থেকে এক বোতল কেরু কোম্পানির মদ উদ্ধার করা হয়। রাইয়ান জারিফ শহরের আমতলা সড়কের গোলাম সরওয়ার লিটনের ছেলে।

গ্রেপ্তারকৃত অপর ৫ জন হল কবিরাজবাড়ি সড়কের জয়নাল মোল্লার ছেলে সাঈদুর রহমান শান, পশ্চিমচাদকাঠি এলাকার মাসুদ হোসেন বাদলের ছেলে জোবায়ের হোসেন মাহিম, সিটিপার্ক রোডের জালাল আহম্মেদের ছেলে রায়হান আহম্মেদ, স্টেশন রোডের মৃত. আবুল হোসেন খান এর ছেলে মারুফ খান ও নলছিটির গোছরা এলাকার মকবুল আহম্মেদ মল্লিক এর ছেলে মারুফ হোসেন মুন্না।

মদসহ গ্রেফতারদের সকলেই বিভিন্ন কলেজেরছাত্র।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন