২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটিতে চেয়ারম্যানের সন্ত্রাসী হামলায় আ’লীগের সভা পণ্ড, আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৯ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর আগামনের প্রস্তুতি সভা হামলা চালিয়ে পণ্ড করে দিয়েছেন ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান সালাম ও তার ক্যাডার বাহিনী। বৃহস্পতিবার বিকেলে তেতুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

রানাপাশা ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর খালেক মাস্টার বরিশালটাইমসকে জানান, শুক্রবার নলছিটিতে শিল্পমন্ত্রীর অনুষ্ঠান সফল করার জন্য আমরা রানাপাশা ইউপি আ’লীগের প্রস্তুতি সভা করতে ছিলাম। ওই সময় ইউপি চেয়ারম্যান আব্দুস সালামের নেতৃত্বে ৩০ থেকে ৩৫টি মোটরসাইকেলে আসা ক্যাডার বাহিনী প্রস্তুতি সভায় অতর্কিত হামলা চালায়। ক্যাডার বাহিনীর হামলায় ৩ জন গুরুতর আহত হন।

আহতরা হচ্ছেন- আ’লীগ কর্মী গোলাম সরোয়ার তপন, সাইফুল হোসেন ও আহসান সিকদার। আহতদের নলছিটি হাসপতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সালাম চেয়ারম্যান দলবল নিয়ে হামলা করতে এলে স্থানীয়রা প্রতিরোধে করলে তারা পালিয়ে যায়। এ সময় সালাম চেয়ারম্যানসহ হামলাকারীদের অনেকে আহত হয়।

হামলার অভিযোগের বিষয় জানার জন্য বৃহস্পতিবার সন্ধা ৭ টা ৩৩ মিনিটে রানাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান সালামের মোবাইলে ফোন দিলে তার ফোন (০১৭৬০৩৮২৪১৮) বন্ধ পাওয়া যায়।

এ বিষয় নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন সন্ধ্যা সোয়া ৭টায় বলেন, সংঘর্ষের ঘটনা শুনেছি। ইতোমধ্যেই ফোর্স পাঠানো হয়েছে। আমিও ঘটনাস্থলে যাবার প্রস্তুতি নিচ্ছি।”

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন