২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে হাসপাতালের ওষুধ পাচারকালে স্টোর কিপার আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ১৭ মে ২০১৮

পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের স্টোর রুম থেকে ৯৬টি (আল্টাপাইন-৫০০) ইনজেকশন পাচারকালে স্টোর কিপার হারুন অর রশিদ হাতে নাতে ধরা পরেছে। বৃহস্পতিবার (১৭ মে) দুপুর সাড়ে ১২টার দিকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায় ড. আব্দুর রহিম বরিশালটাইমসকে জানান, স্টোর কিপার হারুন অর রশিদ একটি কার্টন নিয়ে পালানোর সময় হাসপাতালের এমএলএসএস মো.জাফরের হাতে ধরা পরে। পরে স্টোর কিপার হারুনকে তার রুমে এনে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ৯৬টি ইনজেকশন পাওয়া যায়। পরে ইনজেকশনগুলো জব্দ করা হয়।

এ ঘটনায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. আব্দুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে এ কমিটিকে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এমএলএসএস মো. জাফর বরিশালটাইমসকে বলেন, ‘স্টোর রুম থেকে একটি কার্টন নিয়ে স্টোর কিপার হাসপাতালের বাইরে যাচ্ছিলো। এ সময় কার্টনে কী আছে জানতে চাইলে স্টোর কিপার দৌড়ে পালানোর চেষ্টা করে। আমি অন্য স্টাফদের সহযোগীতায় স্টোর কিপারকে কার্টুনসহ ধরে ফেলি। পরে সুপার স্যারের রুমে নিয়ে যাই। স্টোর কিপার নিয়মিত হাসপাতাল থেকে ওষুধ বাহিরে পাচার করে।’

এ বিষয়ে অভিযুক্ত স্টোর কিপার হারুন অর রশিদর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন