২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পাকিস্তানে মঞ্চ অভিনেত্রীকে গুলি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০০ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০১৬

পাকিস্তানে বন্দুকধারীদের গুলিতে একজন মঞ্চ অভিনেত্রী মারাত্মক আহত হয়েছেন। একইসঙ্গে ওই অভিনেত্রীর দেহরক্ষীও গুলিবিদ্ধ হয়েছেন। তবে ওই অভিনেত্রীর অবস্থা আশঙ্কাজনক হলেও তার দেহরক্ষী স্থিতিশীল অবস্থায় রয়েছেন। পাকিস্তানি সংবাদমাধ্যম ডন এবং এক্সপ্রেস ট্রিবিউন খবরটি নিশ্চিত করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

বৃহস্পতিবার দ্য এক্সপ্রেস ট্রিবিউন জানাচ্ছে, কিসমত বেগ নামের ওই অভিনেত্রী গাড়িতে করে লাহোরে ঘুরতে বেরিয়েছিলেন। সঙ্গে তার দেহরক্ষীও ছিল। হঠাৎ শহরের পালকি হলের কাছের এক এলাকায় মোটরসাইকেলে আসা দুই অজ্ঞাত বন্দুকধারী তাদের গুলি করে। আর পুলিশ সূত্রের বরাত দিয়ে ডন-এর খবরে বলা হয়েছে, বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। সবশেষ খবর অনুযায়ী তার অস্ত্রোপচারের প্রস্তুতি চলছে।
প্রাথমিকভাবে পাওয়া তথ্য থেকে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, কিসমত বেগের শরীরে চারটি গুলি লেগেছে। তাৎক্ষণিক তাকে নিয়ে যাওয়া হয়েছে লাহোরের সার্ভিসেস হাসপাতালে। এদিকে তার সঙ্গে থাকা দেহরক্ষীর গায়ে লেগেছে একটি গুলি।

পাকিস্তানে অভিনেতা-অভিনেত্রীদের রোষের শিকার হওয়ার ঘটনা নতুন নয়। ক’দিন আগে এই লাহোরেরই গুলবার্গে আরেক মঞ্চ অভিনেতা নির্যাতনের শিকার হন। হাসান খান নামের ওই অভিনেতা হাসপাতালে দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর পৃথিবী ছাড়েন।

গত সেপ্টেম্বরে করাচিতে ভক্তের দ্বারা বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন স্থানীয় টেলিভিশন চ্যানেলের এক উপস্থাপক। আবতাক-এর ‘খুফিয়া’ অনুষ্ঠানের উপস্থাপক সানা ফয়সাল করাচিতে ওই ভক্ত তার সঙ্গে সেলফি তুলতে ও অটোগ্রাফ নিতে চেয়েছিলেন। এক ফাঁকে তাকে আইসক্রিম খেতে দিয়েছিল ওই ভক্ত। এরপর হাসপাতালে যেয়ে হয় তাকে। পরে বিষক্রিয়ার কথা জানা যায়।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন