২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পিরোজপুরে কমিউনিটি ক্লিনিকে র‌্যাবের অভিযান, ইয়াবা ও গাঁজাসহ আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৪ অপরাহ্ণ, ০৩ মে ২০১৮

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় বরিশাল র‌্যাব ৮-এর একটি দল গতকাল বুধবার বিকেলে উপজেলার ইকড়ি কমিউনিটি ক্লিনিকে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১৮২ পিস ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজাসহ মো. মনিরুজ্জামান (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মনিরুজ্জামান ভাণ্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বেপারীর ছেলে। তার মা মমতাজ বেগম ওই কমিউনিটি ক্লিনিকে এফডাব্লিউবি পদে কর্মরত।

র‌্যাব সূত্রে জানা গেছে, মো. মনিরুজ্জামান ইকড়িসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিলেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বরিশাল র‌্যাবের উপ সহকারী পরিচালক মো. জহিরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল ইকড়ি কমিউনিটি ক্লিনিকে অভিযান চালায়।

এ সময় তার শয়ন কক্ষের খাটের নিচ থেকে একটি প্লাস্টিকের কৌটার ভেতর পলিপ্যাকে রাখা ১৮২ পিস ইয়াবা এবং একটি শেভিং ফোমের খালি কৌটার ভেতর রাখা ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দীন বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, এ  ঘটনায় র‌্যাব ৮ বরিশাল উপ সহকারী পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার মাদক কারবারিকে আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন