২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় দুই বোনের ওপরে এসিড নিক্ষেপ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪০ অপরাহ্ণ, ১৫ মে ২০১৮

ভোলার সদর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে তানজিনা আক্তার (১৬) ও মারজিয়া (৭) নামে দুই বোন। তাদের মধ্যে তানজিনার মুখ, চোঁখ, বুক ও হাত দগ্ধ হয়েছে।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মে) ভোর রাতে দিকে উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের খশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ দুই বোনকে উদ্ধার করে প্রথমে ভোলার সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

ভোলার সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ সাব্বির বরিশালটাইমসকে জানান, দুই বোন নিজের রুমে ঘুমিয়ে ছিলো। ভোরের দিকে ঘরের জানালা দিয়ে ওই দু’বোনের ওপর এসিড নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এসময় তাদের আত্মচিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ জড়িত সন্দেহে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

পুলিশের ধারণা প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটতে পারে। তবে পুলিশ ঘটনার তদন্ত করছে এবং এসিড সন্ত্রাসদের গ্রেফতারে চেষ্টা চালাছে।

ভোলা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) তৈয়বুর রহমান বরিশালটাইমসকে বলেন, এসিডে তানজিনার বেশি আক্রান্ত হয়েছে। তার মুখমন্ডলসহ শরীরের বেশ কিছু স্থান পুড়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাদের শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।”

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন