২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরগুনায় ছাত্রলীগ কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৬ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০১৮

বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগের বৃহৎ অংশ বৃহস্পতিবার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর বটতলা বাসস্ট্যান্ডে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ মিছিল করেছে। ৯ এপ্রিল রাতে বরগুনা জেলা ছাত্রলীগ প্রদত্ত আমতলী উপজেলা কমিটিকে প্রত্যাখ্যান করে এ কর্মসূচি বলে জানিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

অবস্থান ধর্মঘাটের সাথে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করায় কমপক্ষে দুই শতাধিক যানবাহন আটকা পড়ে। এসময় নেতাকর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

অবস্থান কর্মসূচি চলাকালে এই কমিটি বাতিলের জন্য স্লোগান দেয়া হয়। উল্লেখ্য গত ৯ এপ্রিল রাতে বরগুনা জেলা ছাত্রলীগ ১৮ বছর পর আমতলী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে।

এ ব্যাপারে বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক বরিশালটাইমসকে বলেন, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সাবেক ছাত্রলীগ নেতাদের সাথে সমন্বয় করে প্রকৃত ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে থেকেই কমিটি দেয়া হয়েছে। পদ না পেয়ে যারা অভিযোগ করেছেন তাদের অভিযোগ সঠিক নয়।

রাস্তা অবরোধের বিষয় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্যাহ বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়েছে। বর্তমানে সকল ধরনের যান চলাচল স্বাভাবিক রয়েছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন