২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে আ’লীগ নেতা আফজালের ওপরে সাংসদ পঙ্কজ সমর্থকদের হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫০ অপরাহ্ণ, ১৭ জুন ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রচারণার প্রাক্কালে হামলার শিকার হয়েছেন মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফজালুল করিম। এতে এই নেতার অন্তত ৫ অনুসারী আহত হয়েছেন বলে শোনা গেছে। রোববার (১৭ জুন) বিকেলে উপজেলার উলানিয়া ইউনিয়নের বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করিম আগামী সাংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী। তিনি নিজ এলাকায় হিজলা মেহেন্দিগঞ্জে (বরিশাল ০৪) দীর্ঘদিন যাবত প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন।

অ্যাডভোকেট আফজালুল করিম জানিয়েছেন- বেশ কয়েকজন নেতাকর্মী নিয়ে তিনি উপজেলার উলানিয়া বাজার এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন। ওই সময় স্থানীয় সাংসদ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের সমর্থক উলানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠু চৌধুরী, সহ-সভাপতি ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান লিটন ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যানের ছেলে তারেক সরদারসহ অন্তত শতাধিক লোক একত্রিত হয়ে হামলা করেন।

একপর্যায়ে হামলাকারীরা আফজালুল করিমকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এসময় তার ৫ অনুসারী আহত হয়েছেন। ঘটনার পরপর আফজাল সেখান থেকে দ্রুত স্পীডবোটে বরিশালের উদ্দেশে রওনা হয়েছেন।’

এই বিষয়ে জানতে উলানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠু চৌধুরীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করেননি। তবে নিশ্চিত হওয়া গেছে- এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা বিরাজমান।

তবে সংশ্লিষ্ট মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বলছেন- এখানে কোন ধরনের হামলার ঘটনা ঘটেনি। উভয় নেতার অনুসারীদের মধ্যে ধস্তাধস্তি হলে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে সেখানকার পরিবেশ পুরোপুরি শান্ত রয়েছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন