২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন ৮৬ কাউন্সিলর প্রার্থী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৪ অপরাহ্ণ, ১৯ জুন ২০১৮

বরিশাল সিটি নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেতে ৮৬ জন কাউন্সিলর প্রার্থী দল থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ৬৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২০ জন প্রার্থী এই ফরম সংগ্রহ করার পর তা পূরণ করে জমা দেন।

মঙ্গলবার (১৯ জুন) বিকেলে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বরিশালটাইমসকে বিষয়টি নিশ্চিত করেন।

দলীয় সূত্রে জানা গেছে- সোমবার মহানগর আ’লীগের বর্ধিত সভায় নগরীর ৩০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদন করার জন্য নির্দেশ দেয়া হয়। সেই অনুযায়ী সোমবার রাত থেকে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীরা ৫ হাজার টাকা দলের ফান্ডে জমা দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং তা পূরণ করে কার্যালয়ে জমা দেন প্রার্থীরা।

বরিশাল মহানগর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে- নগরীর ৩০টি ওয়ার্ডের আওয়ামী লীগের সমর্থন বা মনোনয়ন প্রত্যাশী সকলেই মনোনয়ন ফরম নিয়ে তা পূরণ করে জমা দিয়েছেন। প্রথম দিকেই মনোনয়ন ফরম জমা দেন ১৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গাজী আক্তারুজ্জামান হিরু, ২০নং ওয়ার্ড থেকে এসএম জাকির হোসেন, সাইদুর রহমান ছগির, ১৯নম্বর ওয়ার্ড থেকে গাজী নইমুল হোসেন লিটু, ২১নং ওয়ার্ড থেকে যুবলীগ নেতা শেখ সাঈয়েদ প্রমুখ।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বরিশালটাইমসকে জানান, সাধারণ আসনে ৬৬ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ২০ জন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন। এদের সাক্ষাৎকার গ্রহণ করে আমরা ২২ জুন ঢাকায় মনোনয়ন বোর্ডে এবং আওয়ামী লীগ কার্যালয়ে জমা দেব। সেখান থেকে মেয়র পদে নৌকা প্রতীক ও কাউন্সিলর পদে বিভিন্ন প্রতীক বিতরণ করা হবে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন