২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ডাকাতিতে জড়িত ছাত্রলীগ নেতা সহযোগীসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১২ পূর্বাহ্ণ, ২২ জুন ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা সরদার (২৪) ও তার সহযোগী মিরাজুল মোল্লাকে (২৪) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

কঠোর গোপনীয়তা রক্ষা করে গ্রেফতার করা হয় উপজেলার আটিপাড়া এলাকার বাসিন্দা মো. আনোয়ার সরদারের ছেলে সোহেল রানা ও একই এলাকার বাসিন্দা শহিদুল মোল্লার ছেলে মিরাজুল মোল্লাকে।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মো. জহিরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, গত ১২ মে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় সৌদি প্রবাসী শরিফুল ইসলামের বাড়িতে ডাকাতি হয়। দুর্বৃত্তরা নগদ ১ লাখ ২১ হাজার টাকা সহ ৬ লাখ ২০ হাজার ৬ শ’ টাকার মালামাল লুট করে নেয়। এ ঘটনায় গত ১২ মে সৌদি প্রবাসী শরিফুল ইসলামের স্ত্রী শিমুল আক্তার বাদী হয়ে উজিরপুর থানায় মামলা করেন। মামলায় নামধারী ২ জন ও অজ্ঞাতনামা বেশ কয়েক জনকে আসামি করা হয়।

পুলিশ পরিদর্শক মো. জহিরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, মামলা তদন্তের দায়িত্ব পেয়ে তিনি প্রত্যক্ষদর্শী ও মামলার অন্য আসামিদের জিজ্ঞাসাবাদ করেন। এতে সোহেল রানা সরদার ও সহযোগী মিরাজুল মোল্লার নাম বেরিয়ে আসে। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (২০ জুন) রাতে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরদিন বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরন করে পুলিশ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন