২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় প্রাইভেটকার চালককে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫২ অপরাহ্ণ, ১৮ জুন ২০১৮

বরিশাল শহরে ইয়াবা ও গাঁজা বিক্রিতে বাধা দেওয়ায় প্রাইভেটকার চালককে কুপিয়ে মারাত্মক জখম করেছে সিটি কর্পোরেশনের কাউন্সিলর ফিরোজ আহম্মেদের চাচাতো ভাই মাদক ব্যবসায়ী কালু ও তার সন্ত্রাসী বাহিনী। গত রোববার (১৭ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় কালু বাহিনী ওই প্রাইভেট চালকের বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এই ঘটনার কোতোয়ালি পুলিশ কালু বাহিনীর কালুকে আটক করে। এর আগে ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল থেকে হামলার সময় ব্যবহৃত রামদা উদ্বার করে। এদিকে আহত চালক মনির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার সূত্র। আহত মনির বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মনিরের স্বজনেরা জানিয়েছে- স্থানীয় কাউন্সিলর ফিরোজ আহম্মেদের চাচাতো ভাই কালু ও তার পুত্র জহির দীর্ঘদিন রুপাতলী ধানগবেষণা সড়কের খেয়াঘাট এলাকায় মাদক ইয়াবা ও গাঁজা ব্যবসা চালিয়ে আসছিল। ফিরোজ আহম্মেদের স্বজন হওয়ায় কেউ প্রতিবাদ করতে সাহস করেনি। স্থানীয় মনির মাদক ব্যবসা অন্যত্র করার জন্য অনুরোধ করলে কালু তার পুত্র জহির ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে মনিরকে না পেয়ে তার বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এরপর মনিরকে রাস্তায় খেয়াঘাটে পেয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

আহত মনির জানান- মাদক গুট (বাবা) ও গাঁজা তার বাড়ির গলিতে বসে কালুর পুত্র জহির আইনশৃঙ্খলা বাহিনী চোখ ফাঁকি দিয়ে দীঘদিন ধরে ব্যবসা করে আসছিল। এতে সে ওই মাদক ব্যবসা অনত্র করতে অনুরোধ করেন। এতে কালুর পুত্র জহির ক্ষিপ্ত হয়ে পিতা কালু ও তার বাহিনী নিয়ে তাকে কুপিয়ে জখম করেছে। এবং তার বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান জানান ওই ঘটনায় আহতের পরিবার লিখিত অভিযোগ প্রদান করেছে। তবে ঘটনার সাথে আটক কালু জড়িত নন। কালুর ছেলে জড়িত বলে স্বীকার করেন।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন