১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে স্ত্রীর মামলায় টাইলস মিস্ত্রির ৩ বছর কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৭ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০১৮

যৌতুক দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় টাইলস্ মিস্ত্রি স্বামী আলমগীর সরদারকে ৩ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া ১ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ মাস কারদন্ডের আদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ফারুক হোসাইন এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আলমগীর সরদার গৌরনদীর বাহাদুপুর এলাকার সাহেদ আলী সরদারের ছেলে।

রায় ঘোষণার সময় আলমগীর আদালতে অনুপস্থিত ছিল। আদালত সূত্র জানায়, ২০০৬ সালের ২০ জানুয়ারি আলমগীর সরদারের সাথে একই এলাকার আব্দুর রশিদ ফকিরের মেয়ে পারভীনের বিয়ে হয়।

আলমগীর ঢাকায় টাইলস্ মিস্ত্রির কাজ করার সুবাদে বিয়ের পর পারভীনকে সেখানে নিয়ে যায়। সংসার জীবনের তাদের ৩ সন্তান জন্মের পর আলমগীর মিস্ত্রির কাজ ছেড়ে দিয়ে টাইলস্’র ব্যবসা করার জন্য স্ত্রীর কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। বিষয়টি পারভীন তার বাবাকে জানালে সে আলমগীরকে ২ লাখ টাকা দেয়। কিছুদিন পর আলমগীর বাকী ৩ লাখ টাকার জন্য স্ত্রী পারভীনকে শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে।

এতে স্ত্রী টাকা দিতে অপারগতা জানালে আলমগীর পারভীনকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। ২০১৭ সালের ১ সেপ্টেম্বর আলমগীর তার স্বজনদের নিয়ে পারভীনের বাবার বাড়িতে আসে। সেখানে সে পুনরায় ৩ লাখ টাকা দাবি করে এবং টাকা না দিলে পারভীনকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করার হুমকি দেয়।

এ ঘটনায় ১৪ সেপ্টেম্বর মামলা দায়ের করে পারভীন। আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় ঘোষণা করেন।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন