২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল কলোনি থেকে ইয়াবা ও অস্ত্রসহ গ্রেফতার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৩ অপরাহ্ণ, ২০ মে ২০১৮

চট্টগ্রাম শহরের সদরঘাট থানার বরিশাল কলোনিতে থেকে ৬২৩ পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলিসহ ১টি বিদেশি পিস্তল, ৩টি কিরিচসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ মে) ভোররাতে কলোনির মালিপাড়া রেলওয়ে ৯ নম্বর কোয়ার্টারের ভেতরে চলাচলের সড়কের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন সাংবাদিকদের জানান, গ্রেফতার তিনজন হলেন ফেনীর সোনাগাজী থানার দুর্গাপুর কুটিরহাট বাজারের হোসেন বেপারির বাড়ির মো. আবদুর রউফের ছেলে মো. হানিফ ওরফে খোকন (৩৫), সাতকানিয়া উপজেলার ৫ নম্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আজিজ সওদাগরের বাড়ির কাজী গোলাম মাওলার ছেলে কাজী মো. আবদুল্লাহ (২৮) ও পটিয়া উপজেলার ৯ নম্বর ইউনিয়নের অজিত ড্রাইভারের বাড়ির রঞ্জিত কুমার দাসের ছেলে খোকন কুমার দাস (৩২)।

ওসি জানান, গ্রেফতার তিনজন মাদক ব্যবসা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। খোকন কুমার দাস মাদক সম্রাট খ্যাত ‘বস ফারুক’র চালক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে বরিশাল কলোনিতে তারা দীর্ঘদিন ইয়াবা, ফেনসিডিল, হেরোইন, গাঁজা পাইকারি ও খুচরা বিক্রি করছিল। তারা কক্সবাজারের টেকনাফ, কুমিল্লা ও ফেনী থেকে মাদক এসে বিক্রি করত। তারা বিপক্ষের মাদক ব্যবসায়ীদের ঠেকাতে অবৈধ অস্ত্র ব্যবহার করত।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন