২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল ক্রাইম নিউজ’র ‍ইফতারে সাংবাদিকদের মিলন মেলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০১৮

অনলাইন নিউজপোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’ পরিবারের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জুন) শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

বরিশালের পেশাদার সিনিয়র ও তরুণ সাংবাদিকদের অংশগ্রহণে ইফতার মাহফিল মিলন মেলায় পরিনত হয়।

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্তিত ছিলেন- শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মতবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এবং দখিনের মুখ পত্রিকার সম্পাদক এস এম জাকির হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও বরিশাল ক্রাইম নিউজ’র প্রধান উপদেষ্টা পুলক চ্যাটার্জি, দৈনিক যুগান্তর পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক প্রথম সকাল পত্রিকার সম্পাদক কাজী আল মামুন।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল সময় পত্রিকার সম্পাদক তারিকুল আলম অপু, দৈনিক মতবাদ পত্রিকার প্রধান বার্তা সম্পাদক বেলায়েত বাবলু, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও বরিশাল প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মো. নাসিমুল হক, ডিবিসি টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপু, বানারীপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বরিশাল ক্রাইম নিউজ’র প্রতিনিধি রাহাত সুমন। বরিশাল ক্রাইম নিউজের প্রকাশক খন্দকার রাকিবের সভাপতিত্বে সোহানুর রহমানের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য কমল সেন গুপ্ত, এশিয়ান টেলিভিশনের বরিশাল ব্যুরো ফিরোজ মোস্তফা, বরিশাল ক্রাইম নিউজের সম্পাদক কামরুজ্জামান জুয়েল রানা, প্রধান সম্পাদক ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা, যুগ্ম সম্পাদক সৈয়দ রেজাউল কবির, হাফিজুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদক মেহেদী হাসান খান এবং কলসালটেন্ট আইটি ইঞ্জিনিয়ার মো. জিহাদ রানা।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তরা বলেন- আধুনিক বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে অনলাইন পত্রিকার গুরুত্ব অপরিসীম। বিশেষ করে এই গুরুত্ব আরও বাড়িয়ে তুলেছে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রচারিত অনলাইন পত্রিকাগুলো। এক্ষেত্রে পিছিয়ে নেই বরিশালের অনলাইন পত্রিকাগুলোও। বরিশাল ক্রাইম নিউজ সেই ধারাবাহিকতা বজায় রেখে অনেক আগেই অবস্থান জানান দিয়েছে। যে কারণে আগামী দিনগুলোতেও স্বচ্ছতা ও গ্রহণযোগ্যমূলক সংবাদ তুলে ধরতে আহবান জানিয়ে বক্তারা আরও বলেন- বরিশাল ক্রাইম নিউজ একটি নিরপেক্ষ সংবাদ মাধ্যম। তাই আগামীতে পত্রিকাটির কলবর বৃদ্ধির দাবি জানানো হয়েছে।’’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন