২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল পুলিশের মাদকবিরোধী অভিযানে ২০ বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৬ অপরাহ্ণ, ২১ মে ২০১৮

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে গত তিনদিনে ২০ জন গ্রেপ্তার হয়েছেন। সেই সাথে উদ্ধার হয়েছে ৮৯১ পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজা।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক এই তথ্য সোমবার (২১ মে) বিকেলে বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

এই কর্মকর্তা জানিয়েছেন- পুলিশ সদর দপ্তরের নিদের্শনা পেয়ে মাদক বিক্রেতাদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করে বরিশাল মেট্রোপলিটন ৪টি থানা পুলিশ। সেই একযোগে বরিশাল গোয়েন্দা (ডিবি) পুলিশও কাজ করে।

এই অভিযানে গত তিনদিনে ২০ জন গ্রেপ্তার হয়েছেন। সেই সাথে উদ্ধার হয়েছে ৮৯১ পিস ইয়াবা ও ৬০০ গ্রাম গাঁজা। তাছাড়া ডিবি পুলিশ মাদক উদ্ধারে গেলে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কাশেম নামে এক ডাকাত নিহত হয়।’

এদিকে গত ৪ মে থেকে বরিশাল র‌্যাবও মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে। দুটি বাহিনীর মাদকবিরোধী এই অভিযানের ধারাবাহিকতা বজায় থাকবে বলে নিশ্চিত হওয়া গেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মো. মাহফুজুর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- কেন্দ্রীয় পুলিশের নির্দেশনার আলোকে অভিযান পরিচালিত হচ্ছে। এই অভিযানের ধারাবাহিকতা ধরে রাখতে কেন্দ্রের ম্যাসেজ মাঠ পর্যায়ের কর্মকর্তাদের জানিয়েছে হয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন