২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে ট্যাঁটাবিদ্ধ হয়ে নারী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৩ অপরাহ্ণ, ১৪ মে ২০১৮

পটুয়াখালীর বাউফল উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হ্যাপি বেগম (৩৫) নামের এক নারী মারা গেছেন। এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আজ রোববার (১৩ মে) রাত ৯টার দিকে বগা ইউনিয়নের রাজনগর গ্রামে ঘটে এ ঘটনা।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে- উপজেলার রাজনগর গ্রামের মো. ইব্রাহিমের সঙ্গে আবদুর রহিম চৌকিদারের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। আজ রাত নয়টার দিকে আবদুর রহিমের ছেলে আবদুর রব টমটম নিয়ে বাড়িতে ঢোকার পথে ইব্রাহিমের ঘরের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

আহত ব্যক্তিদের মধ্যে হোসনে আরা বেগম (৫৫) নামের এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ এ ঘটনায় আবদুর রব (২৫), আবুল কালাম (২৮) ও মোসা. মালা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আবদুর রউফ বরিশালটাইমসকে বলেন, ‘হ্যাপি বেগমের পেটে ট্যাঁটা মেরে ভুঁড়ি বের করে ফেলা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে। হোসনে আরা বেগমের অবস্থা আশঙ্কাজনক। তাই তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, ‘দুই পক্ষের মধ্যে জমিসংক্রান্ত বিরোধ ছিল। আজ সোমবার (১৪ মে) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। ওই সময় এক নারী আহত হয়ে মারা যান। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন