১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাকেরগঞ্জের সন্তান ক্রিকেটার সিরাজ রাজধানীতে খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০১৮

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাসেল রনি রাজধানীর খিলগাঁও বউবাজার এলাকায় ছুরিকাঘাতে নিহত হয়েছে। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এ ঘটনা গটে বলে জানা গেছে। সে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় রনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন। সে খিলগাঁও পুরাতন জামে মসজিদসংলগ্ন একটি বাসায় পরিবারের সঙ্গে থাকত।

নিহত রাসেলের বড় ভাই আবু সালেহ জানান, রাসেল খিলগাঁও সরকারি স্টাফ কোয়ার্টার স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। বাবা রাজমিস্ত্রির কাজ করেন। তার ভাইসহ বন্ধুরা খিলগাঁও বউবাজার এলাকায় পুরাতন পুলিশ ফাঁড়ি মাঠে একই এলাকার ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলছিল। রাত ৮টার দিকে খেলা শেষ হয়। প্রতিপক্ষরা খেলায় হেরে যায়।

আবু সালেহ অভিযোগ করে বলেন- খেলায় হেরে গিয়ে তর্কাতর্কি শুরু করে। একপর্যায়ে প্রতিপক্ষের রানা, আকাশ, সিরাজসহ কয়েকজন রাসেলের পেটে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে খিলগাঁও হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন