২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিএসটিআইয়ের মামলায় দিবস তালুকদার জেলহাজতে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৬ অপরাহ্ণ, ৩১ মে ২০১৮

ঝালকাঠি প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং নিউ আজাদ বেকারীর সত্ত্বাধিকারী হাসনাইন তালুকদার দিবসকে বৃহস্পতিবার (৩১ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জেলহাজতে প্রেরণ করেছে।

সম্প্রতি বিএইচটিআইয়ের লাইসেন্স নবায়ন না করে অনুমতি ছাড়া দিবস তার বেকারীতে খাদ্য-পণ্য উৎপাদন ও বিক্রি শুরু করে। এ অপরাধে আদালতে তার বিরুদ্ধে মামলা (সি.আর-৪৪/১৮) দায়ের হয়।

এই মামলায় দিবসের বিরুদ্ধে সমন জারি হলে বৃহস্পতিবার তিনি আদালতে হাজির হন। আদালতের বিচারক এইচ.এম কবির হোসেন দিবস তালুকদারকে জেলহাজতে প্রেরণ করেন।

এছাড়াও দিবস তালুকদারের বিরুদ্ধে ঝালকাঠি শহরের মসজিদ বাড়ী সড়কের মো. কামরুজ্জামান নাইমের দায়ের করা চেক প্রতারণার মামলা আদালতে জেলা জজ আদালতে বিচারাধীন রয়েছে।

এ ঘটনায় ঝালকাঠি প্রেসক্লাব বরাবরে দেয়া অভিযোগে নাঈম উল্লেখ করেন, সাংবাদিক পরিচয়দানকারী দিবস তালুকদারের কাছে তিনি ১৮ লাখ টাকা পান। ওই টাকা পরিশোধের জন্য সালিশির মাধ্যমে তাকে চেক প্রদান করেন দিবস। কিন্তু চেকটি ব্যাংকে জমা দেওয়া হলেও হিসাবে পর্যাপ্ত অর্থ না থাকায় তা ডিজঅনার হয়। এর প্রেক্ষিতে তিনি চেক প্রতারণার অভিযোগে আদালতে মামলা দায়ের করেন। এরপর থেকে দিবস তার (নাঈম) বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে হয়রানীর ভয় দেখিয়ে আসছে।

প্রেসক্লাবে প্রেরিত অভিযোগে নাইম আরো উল্লেখ করেন, দিবসের বিরুদ্ধে ইতোপূর্বে একটি অসহায় দরিদ্র ছেলে বলাৎকারের অভিযোগে ঝালকাঠি থানায় মামলা হয়। কিন্তু প্রেসক্লাবের নাম ব্যবহার ও প্রশাসনকে ম্যানেজ করে দিবস ওই মামলা থেকে রেহাই পায়।

নাইম জানায়, এই লিখিত অভিযোগ প্রেসক্লাবে নিয়ে গেলে অভিযোগটি প্রেসক্লাবের সিল না দিয়ে কৌশলে প্রেসক্লাবের পিওন পারভেজ ‘ঝালকাঠি অপসাংবাদিক প্রতিরোধ কমিটি’র সিল দিয়ে রিসিভ করে রাখে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন