২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মনোনয়ন সংগ্রহ করলেন জনপ্রিয় কাউন্সিলর বাহার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৪ অপরাহ্ণ, ১৯ জুন ২০১৮

একজন জনপ্রতিনিধি চাইলে অবহেলিত জনপদের উন্নয়ন ঘটাতে পারেন তার বাস্তব উদাহরণ মিলেছে বরিশাল সিটি কর্পোরেশনে। মাত্র বছরখানেক সময় দায়িত্ব পালন করে পাল্টে দিয়েছে একটি ওয়ার্ডের সার্বিত্র চিত্রপট।

শহরের ২৩ নম্বর ওয়ার্ড থেকে উপ-নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে কাউন্সিলর এনামুল হক বাহার দেখিয়েছেন এ কারিশমা। ওয়ার্ডের অধিকাংশ এলাকার সড়ক উন্নয়ন ড্রেন নির্মাণ ও সামাজিক সাংস্কৃতিক কাজ এগিয়ে নিয়েছেন নিজ কর্মদক্ষতায়।

আগামী দিনে স্বপ্ন দেখছেন বরিশাল সিটি কর্পোরেশন ২৩ নম্বর ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তুলতে। অবশ্য ওয়ার্ডবাসীও কাউন্সিলরের সেই স্বপ্ন বাস্তবায়নের মধ্যদিয়ে পেতে চাইছে একটি আধুনিক ওয়ার্ড।

সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দাদের ভালবাসায় ফের কাউন্সিলর হওয়ার স্বপ্ন নিয়ে সোমবার (১৮ জুন) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ নেতা জনপ্রিয় কাউন্সিলর এনামুল হক বাহার।

মনোনয়নপত্র সংগ্রহের পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কাউন্সিলর বাহার জানিয়েছেন- সাবেক কাউন্সিলর রেজভী চৌধুরীর মৃত্যু পরে উপ-নির্বাচনে ওয়ার্ডবাসী তাকে ভালবেসে নির্বাচিত করেছে। যে কারণে দায়িত্ব পালনের পুরোটা সময়ই ওয়ার্ডের বাসিন্দাদের সুখ দুখে পাশে ছিলেন।

তাছাড়া এলাকার উন্নয়নেও অগ্রণী ভুমিকা রেখেছেন। মূলত এই কারণেই আগামীতেও তাকেই কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে ওয়ার্ডবাসী।’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন