২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ১৭ মে ২০১৮

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া  ও প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়াস্থ জাতীয়তাবাদী বরিশালবাসী। গত রোববার বিকালে কুয়ালালামপুর ব্রিকফ্রিল্ড  স্থানীয় একটি রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ মঞ্জু খাঁ এর সভাপতিত্বে দপ্তর সম্পাদক বাদল কারারের অনুষ্ঠান পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বরিশাল জেলা যুবদলের সভাপতি এডভোকেট পারভেজ আকন বিপ্লব। তিনি বলেন অবিলম্বে বিএনপি’র চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সুচিকিৎসার সুযোগ দিন। বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ রেখে গণতন্ত্রের সুফল পাওয়া যাবে না। কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার কিছু হলে সরকারকেই সকল দায়-দায়িত্ব বহন করতে হবে। খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন সরকার অুসস্থতা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তিনি অবিলম্বে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন তিনি ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি, প্রচার সম্পাদক এস এম বশির আলম, মালয়েশিয়া যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, সহ-সাধারণ সম্পাদক আরাফাত হোসেন কালু, বিশিষ্ট ব্যাবসায়ী ও বিএনপি নেতা আবু হানিফ, যুবদল মালয়েশিয়া সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ এনায়েত হোসেন প্রমুখ। পরে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন