২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

যে কারণে ৩ টন খাবার নিয়ে রাশিয়ায় আর্জেন্টিনা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০১৮

বিশ্বকাপে খেলোয়াড়দের সুস্থতার দিকটা সবচেয়ে বেশি নজর দেয় দলগুলো। এজন্য তাদের চাই পুষ্টিকর খাবার। ৩২টি ভিন্ন দেশ সম্পূর্ণ ভিন্ন সংস্কৃতির বিধায় তাদের খাবারের ভিন্নতাও থাকবে এমনটাই বাঞ্ছনীয়। তবে খাবারের দিক থেকে একটু বেশিই সচেতন আর্জেন্টিনা। দেশ থেকে ৩ টন খাবার রাশিয়ায় উড়িয়ে এনেছে মেসিরা।

শনিবার রাশিয়ায় পৌছায় আর্জেন্টিনা দল। রোলিং স্টোন্সের একটি ভাড়া করা বিমানে করে পুতিনের দেশে অবতরণ করে তারা। কিন্তু সেই বিমানেই তাদের সঙ্গে ছিল তিন টন খাবার এবং বিশেষ বাবুর্চি।

আর্জেন্টিনার অ্যাম্বাসেডর রাশিয়ান দৈনিক তাস নিউজ এজেন্সিকে জানান, ‘জাতীয় দল আর্জেন্টিনার ঐতিহ্যবাহী খাবার নিয়ে এসেছে। গরুর মাংস, শুয়োরের মাংস, দালস দে লেসে (চকলেট ও দুধ দিয়ে বানানো একধরণের তরল পানীয়) আরো অনেক কিছু রয়েছে। আর্জেন্টিনা থেকে মোট ৩ টন খাবার ব্রনিতসেতে এসেছে। যে বাবুর্চি এগুলো রান্না করবেন তিনিও ইতোমধ্যে ব্রনিতসেতে এসে পৌঁছেছে।’

আর্জেন্টিনার আয়োজন দেখে বোঝা যাচ্ছে দীর্ঘদিন রাশিয়াতে থাকার উদ্দেশ্য নিয়েই এসেছে তারা। মস্কো থেকে ২৫ মাইল দূরে ব্রনিতসে শহরে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন মেসিরা। তাদের অনুশীলন দেখতে হুমড়ি খেয়ে পড়ছে আর্জেন্টিনা পাগল মানুষেরা।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন