২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজাপুরের গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ২০ মে ২০১৮

ঝালকাঠি জেলার রাজাপুরে গৃহবধূ সীমা হত্যা মামলার পলাতক আসামি মো. সবুজ খন্দকারকে (৪৯) বাগেরহাটে থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৯ মে) বিকেলে রাজাপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট সদর থানা পুলিশের সহায়তায় নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। শনিবার রাতেই তাকে রাজাপুর থানায় নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, মামলার এক বছর পরে এজাহারের দুই নম্বর আসামি সবুজ খন্দকারকে গ্রেপ্তার করা হলো। গৃহবধূ সীমা হত্যার পরেই এ মামলার প্রধান আসামি সীমার স্বামী মিজান খন্দকারকে বিদেশে যাওয়ার পথে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। মামলার এজাহারভুক্ত চারজন আসামির মধ্যে এ নিয়ে দুইজন আসামি গ্রেপ্তার হলো। অপর দুই আসামি পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃত মিজান খন্দকার ও সবুজ খন্দকার আপন ভাই। তাদের বাড়ি উপজেলার বাঘড়ি বাঁশতলা এলাকায়। তারা ওই এলাকার কাশেম খন্দকারের ছেলে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৩০ মার্চ গৃহবধূ সীমা স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়। ৫ এপ্রিল রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকার জাঙ্গালিয়া নদী থেকে তাঁর মৃতদেহের খন্ডিত অংশ উদ্ধার করে রাজাপুর থানা পুলিশ। সীমা নিখোঁজ হওয়ার পরে তাঁর বড় ভাই মাজেদুল ইসলাম বাদী হয়ে মিজান খন্দকারসহ চারজনকে আসামি করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা করেন।

রাজাপুর থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, আসামিকে বাগেরহাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করা হবে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন