২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

লালমোহনে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৬ অপরাহ্ণ, ২৪ জুন ২০১৮

বিদ্যুতের নগর হিসেবে পরিচিত ভোলা। আর এই ভোলাতেই চলছে পল্লী বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং। তীব্র লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলার লালমোহনে মানববন্ধন করেছেন বিদ্যুৎ গ্রাহকরা। রোববার (২৪ জুন) বিকাল ৫ টায় উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া বাজারে সর্বস্তরের জনগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহে আলম কুট্টি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম জামাল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাকিল বেপারী ও সম্পাদক শাকিল ফরাজীসহ এলাকার সর্বস্তরের জনগণ।

এসময় বক্তারা বলেন- ভোলায় প্রচুর পরিমাণ বিদ্যুৎ থাকা সত্ত্বেও স্থানীয় কর্মকর্তাদের খাম- খেয়ালীর কারণে পল্লী বিদ্যুৎ এ অঞ্চলে ভয়াবহ লোডশেডিংয়ের রুপ ধারণ করে। এতে স্থবির হয়ে পরে জন জীবন। বিঘ্ন ঘটছে শিক্ষার্থীদের পড়ালেখায়। অতি শীঘ্রই যদি এ সমস্যার সমাধান না করা হয়, তাহলে ভবিষ্যতে আরো কঠিন কর্মসূচি গ্রহণ করা হবে।

তবে লালমোহন পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) এস.এম শাহিন আহসান বলেন, আগামী দুই দিনের মধ্যে লালমোহন উপজেলায় নিরবিচ্ছিন্ন বিদ্যুতের ব্যবস্থা করা হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন