২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাগরদীতে ১০ মাদক ব্যবসায়ির রাজত্ব!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ২১ মে ২০১৮

আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অভিযানের মধ্যেও বরিশালের ২৫ নম্বর ওয়ার্ডের সাগরদীতে থেমে নেই মাদকের বাণিজ্য। কবি নজরুল ইসলাম সড়কের দীঘিরপাড়ে প্রতিনিয়ত চলছে ক্রয় বিক্রয়। বিশেষ করে প্রতিদিন সন্ধ্যার পরে সেখানে বসছে মাদকের হাট।

উজ্জল আরিফ ও পারভেজ ওরফে কালা পারভেজ নামক তিন যুবকের নিয়ন্ত্রণে এই মাদকের ব্যবসা চলে অভিযোগ রয়েছে। কিন্তু এই পারভেজের বাসা মেডিকেলের সামনে। অথচ তিনি প্রতিদিন দিঘিরপাড়ে অবস্থান নিয়ে এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে- ওই এলাকার শাজাহানের ছেলে রাজিব, ফারুক হাওলাদারের ছেলে হাসান, রবি শীল ও সোহেল ওরফে কালা সোহেলসহ অন্তত ১০ ব্যবসায়ি দিঘিরপাড় এলাকায় মাদকের একটি আখড়া গড়ে তুলেছে। তাদের মধ্যে বিগত সময়ে রবি শীলকে ৯৬ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

সেই মামলায় আড়াই মাস জেল খেটে গত ৩ দিন আগে তিনি বের হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়েন। মাদকের এই রমরমা বাণিজ্যে ও এলাকায় সরবরাহকারীদের আনোগোনায় স্থানীয়রাও রয়েছে ভীতির মধ্যে। কিন্তু এলাকার সচেতন অনেক ব্যক্তি বিশেষ প্রতিবাদ করতে গিয়ে তাদের হাতে বেইজ্জতি হয়েছেন।

যে কারণে এখন আর কেউ প্রতিবাদের সাহস দেখাচ্ছেন না। তবে এই মাদক বাণিজ্য রোধে সচেতন মহল আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন।’

এই বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক বলেন- বিষয়টি সম্পর্কে ডিবি পুলিশ অনেক আগেই অবগত হয়েছেন। মাদকের বিরুদ্ধে তাদের অভিযান চলছে। জড়িতদের অবশ্যই আইনের আওতায় নিয়ে আসা হবে।’’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন