২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

স্ত্রীর মামলায় মডেল আসিফের ফের জামিন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৯ অপরাহ্ণ, ২০ মে ২০১৮

স্ত্রী মিমা শাহ অরণির করা নির্যাতন মামলায় আপস শর্তে আবারও ২৭ মে পর্যন্ত জামিন পেয়েছেন মডেল কাজী আসিফ রহমান। রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন।

এদিন তার জামিনের মেয়াদ শেষ হওয়ায় আবারও জামিন বৃদ্ধির আবেদন করেন তার আইনজীবী। আদালত আপস শর্তে তাকে ২৭ মে পর্যন্ত জামিন দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে হয় কাজী আসিফের। বিয়ের সময় অরণির পরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবাবপত্র প্রদান এবং গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা প্রদান করা হয় আসিফকে।

গত ২ এপ্রিল আসিফ গাড়ি না কিনে টাকা দিয়ে কী করেছে তা জিজ্ঞাসা করলে অরণির কাছে আরও ২০ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেন। গত ৩ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী অরণি।

উল্লেখ্য, ২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে সবার নজর কাড়েন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এই শিল্পী।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন