২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

স্বরুপকাঠিতে মাদকাসক্ত ভাইয়ের দায়ের কোপে বোনসহ আহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০১৮

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত এক যুবক হামলা চালিয়ে আপন বোনসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে। আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) নেছারাবাদ উপজেলার বলিহারী গ্রামে এ ঘটনায় ঘটে। পুলিশ হামলাকারী যুবক তারেককে গ্রেপ্তার করেছে বলে জানান নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার ওসি কে এম তরিকুল ইসলাম।

গ্রেপ্তার তারেক (৩২) নেছারাবাদ উপজেলার বলিহারী গ্রামের ছিদ্দিকুর রহমানে পুত্র।

তারেকের পিতা ছিদ্দিকুর রহমান বরিশালটাইমসকে জানান, তার ছেলে তারেক অটোরিকশা চালায়। দীর্ঘদিন ধরে সে নেশায় আসক্ত হয়ে পড়ে। এ কারণে সম্প্রতি তার স্ত্রী পিত্রালয়ে চলে যায়। তারেক কিছুদিন ঢাকা থাকার পরে সোমবার শ্বশুর বাড়িতে যায়। আজ সকালে বাড়ি ফিরে এসে নেশার জন্য টাকা চায়। সেই টাকা দিতে না চাইলে তারেক উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র নিয়ে তাকে কোপানোর চেষ্টা করলে তিনি পালিয়ে প্রতিবেশি কবিরের ঘরের ওঠে।

ওই সময় তারেক কবিরের ঘরে ঢুকে তার বোন নাসরিনের (৩৫) ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। পরে ঘরে থাকা প্রতিবেশী কবির হোসেন (৪৪) ও তার স্ত্রী মুর্শিদা বেগম (৩৫) মেয়ে ঐশী (৮), ও তানজিলাকে (৬) কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যায়।’

নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো: নাজমুল হাসান মাসুদ বরিশালটাইমসকে জানান, আহতদের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এছাড়া গুরুতর আহত নাসরিন ও কবির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার ওসি কে এম তরিকুল ইসলাম বরিশালটাইমসকে জানান, হামলাকারী তারিককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকালে তারেকের সাথে গাঁজা পাওয়া গেছে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।”

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন