২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

৩ দিনেই ‘কালা’র বিশ্বব্যাপী ১০০ কোটি আয়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৭ অপরাহ্ণ, ১০ জুন ২০১৮

এ কথা স্বীকার করতে দোষ নেই যে, রজনী ম্যানিয়া শুধু ভারতেই নয়, বিশ্বজুড়ে ছড়ানো। যদিও তাঁর সর্বসাম্প্রতিক ছবি ‘কালা’ খুব একটা ক্লিক করতে পারেনি, তবুও তিনি তাঁর অবন্থানেই রয়ে গেছেন। কেননা, রজনীকান্ত নিজেই একটি প্রতিষ্ঠান।

রজনীকান্তের আগের ছবিগুলো মতোই নতুন ছবিটি নিয়েও তাঁর ভক্ত-অনুাগী ও সাধারণ দর্শকদের আকাঙ্ক্ষা ছিল আকাশচুম্বী। যদিও সে অনুযায়ী ব্যবসা করতে পারেনি ছবিটি। প্রথম দিন বক্স অফিসে বেশ খারাপই ছিল ছবিটির অবস্থা। তবে পরের দুই দিনে কিছুটা গুছিয়ে উঠেছে ‘কালা’।

গত ৭ জুন বিশ্বব্যাপী মুক্তির পর ভারতের ছবির সবচেয়ে বড় তারকা রজনীকান্তের ‘কালা’ ইতিমধ্যে ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে।

বিষয়টি নিশ্চিত করে ভারতখ্যাত ট্রেড অ্যানলিস্ট রমেশ বালা তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, তিন দিনে কালা বিশ্বব্যাপী ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে।

উল্লেখ্য, প্রথম ভারতীয় ছবি হিসেবে ‘কালা’ সৌদি আরবে মুক্তি দেওয়া হয়। ১‌৪০ কোটি রুপি ব্যয়ে নির্মিত ‘কালা’র শুধু স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে ২৩০ কোটি রুপিতে।

ছবিটি প্রযোজনা করেছেন রজনীকান্তের মেয়ের জামাই অভিনেতা-প্রযোজক ধানুষ। পি এ রঞ্জিতের এই পলিটিক্যাল ড্রামায় রজনী একজন মানবদরদী ডনের ভূমিকায় অভিনয় করেছেন।

ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নানা পাটেকার, হুমা কুরেশি, পঙ্কজ ত্রিপাঠি, ঈশ্বরী রাও প্রমুখ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন