২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

খালেদা জিয়াকে জেলে রেখে আ. লীগ ফের পাতানো নির্বাচন করতে চাইছে: সরোয়ার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫০ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০১৮

কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করেছে বরিশাল জেলা ও নগর বিএনপি। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরের সদরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে মহনগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগরের সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেন, আওয়ামীলীগ গণতন্ত্র হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে ১৫৪ জন এমপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র হত্যা করেছে তারা। এখন বেগম জিয়াকে জেলে রেখে ফের আরেকটি পাতানো নির্বাচন করতে চাইছে। আমাদের নেতা কর্মীদের জেলে পুরে বিপন্ন করে তুলছে।

এসময় তিনি সরকারের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে ফের ৫ জানুয়ারীর ন্যায় নির্বাচন এই মাটিতে হতে দেয়া যাবে না।

মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, উত্তর জেলা সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ, দক্ষিণ সভাপতি এবায়েদুল হক চান, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারসহ অন্যান্যরা।

বক্তারা দেশে গনতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে খালেদা জিয়ার মুক্তির দাবী করেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন