২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

হামলাকারীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ, মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৩ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলার বি.জি ইউনিয়ন একাডেমির দশম শ্রেণির মেধাবী ছাত্র নাঈমুল ইসলাম নয়নের ওপর হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ওই স্কুলের সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার তালতলা বাজারে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি পালিত হয়। এসময় হামলার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। মানববন্ধন শেষে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা নলছিটি-মোল্লারহাট সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে নলছিটি থেকে মোল্লারহাট, সুবিদপুর ও নাচনমহল ইউনিয়নে সড়কপথে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

জানা গেছে, গত রবিবার সকালে পারিবারিক বিরোধের জের ধরে গোদন্ডা গ্রামের জাহাঙ্গীর সরদার ও মারুফ সরদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী স্কুলে আসার পথে তালতলা ব্রীজ এলাকায় নাঈমুল ইসলাম নয়নের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে নয়নকে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় নয়নকে উদ্ধার করে বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবচিম) হাসপাতালে ভর্তি করেন। কর্মরত চিকিৎসক আহত স্কুলছাত্র নয়নের অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নয়ন বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় গত সোমবার নয়নের ভাই সাইদুল ইসলাম বাদি হয়ে জাহাঙ্গীর সরদার, মারুফ সরদার, কাওছার সরদারসহ ৭ জনকে আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন